মেনু নির্বাচন করুন
Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ১৬ August ২০২১

জাতীয় শোক দিবস উপলক্ষ্যে “বঙ্গবন্ধুর জীবন ও কর্ম” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2021-08-16

১৫ই আগষ্ট ২০২১ খ্রি. বিকেল ৩ ঘটিকায় কর্পোরেশনের জীবন সভাকক্ষ এবং ভার্চুয়াল মাধ্যমে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে “বঙ্গবন্ধুর জীবন ও কর্ম” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ জহুরুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পরিচালনা বোর্ডের সম্মানিত চেয়ারম্যান ও সাবেক সচিব জনাব মোঃ মাকসুদুল হাসান খান।

 

উক্ত আলোচনা সভায় আলোচক হিসেবে সংযুক্ত ছিলেন পরিচালনা বোর্ড এর সদ্য বিদায়ী পরিচালক ও সদস্য, বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন প্রফেসর ড. মোঃ আবু তাহের, পরিচালনা বোর্ড এর পরিচালক জনাব মোঃ আনোয়ারুল ইসলাম এফসিএমএ ও জনাব এস.এম.ইব্রাহিম হোসাইন এসিআইআই, উন্নয়ন ও আইসিটি ডিভিশন এর জেনারেল ম্যানেজার আবুল ফাতাহ মোঃ বালিগুর রহমান, চট্টগ্রাম রিজিওনাল অফিস এর ইনচার্জ ও জেনারেল ম্যানেজার জনাব কাজী নাজিমুল ইসলাম, সহকারী জেনারেল ম্যানেজার ও ইনচার্জ কর্পোরেট সেবা দপ্তর নারায়নগঞ্জ জনাব মোঃ ফারুক হোসেন, সহকারী জেনারেল ম্যানেজার জনাব এ. টি. এম. নজরুল আলম এবং সিবিএ প্রেসিডেন্ট জনাব হাফিজুর রহমান ভূইয়া।

 

জাতীয় শোক দিবস উপলক্ষে আয়োজিত উক্ত আলোচনা সভায় সংযুক্ত ছিলেন সকল জেনারেল ম্যানেজার, রিজিওনাল ইনচার্জ, কর্পোরেট ইনচার্জ ও সেলস ইনচার্জ এবং কর্পোরেশনের উর্ধতন কর্মকর্তা সহ সি.বি.এ এর নেতৃবৃন্দ।\


Share with :

Facebook Facebook