Wellcome to National Portal
জীবন বীমা কর্পোরেশন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd মে ২০২২

চট্টগ্রাম রিজিওনাল অফিসের আওতাধীন কর্পোরেট সেবা দপ্তর এবং সেলস অফিস ইনচার্জদের সাথে কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর মহোদয়ের মতবিনিময় সভা এবং সেলস অফিস-৭৮ এর শুভ উদ্বোধন


প্রকাশন তারিখ : 2022-05-23

অদ্য ২২ মে, ২০২২ তারিখ চট্রগ্রাম রিজিওনাল অফিসের আওতাধীন কর্পোরেট সেবা দপ্তর এবং সেলস অফিস ইনচার্জদের সাথে কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর মহোদয়ের মতবিনিময় এবং ব্যবসায় উন্নয়ন সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের অতিরিক্ত সচিব এবং কর্পোরেশন ম্যানেজিং ডাইরেক্টর কবি মোঃ সাইফুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম আঞ্চলিক কার্যালয়ের ইনচার্জ ও জেনারেল ম্যানেজার (উপ-সচিব) কাজী নাজিমুল ইসলাম এবং প্রধান কার্যালয়ের উন্নয়ন ডিভিশনের জেনারেল ম্যানেজার (ভারপ্রাপ্ত) জনাব মোঃ হান্নানুর রশিদ।

 

উক্ত অনুষ্ঠানে কর্পোরেট ইনচার্জ, সেলস ইনচার্জ ও চট্টগ্রাম রিজিওনাল অফিসের দাবি বিভাগের প্রধানসহ বিভিন্ন সেকশন প্রধানবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এর পূর্বে ম্যানেজিং ডাইরেক্টর মহোদয় সেলস অফিস-৭৮ এর উদ্বোধন ঘোষণা করেন। এ সময় অন্যান্যদের মধ্যে চট্টগ্রাম রিজিওনাল ইনচার্জ, জেনারেল ম্যানেজার উন্নয়ন (ভারপ্রাপ্ত) এবং সেলস-৭৮ এর ইনচার্জ এস এম কামাল হোসাইন (সহঃ ম্যানেজার) উপস্থিত ছিলেন।