Wellcome to National Portal
জীবন বীমা কর্পোরেশন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৩rd জুন ২০২১

জীবন বীমা কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর জনাব মো. জহুরুল হক (অতিরিক্ত সচিব) মহোদয় কর্তৃক মরণোত্তর দাবী বাবদ ছাব্বিশ লক্ষ তেষট্টি হাজার পাঁচশত টাকার চেক হস্তান্তর।


প্রকাশন তারিখ : 2021-06-02

দেশের একমাত্র রাষ্ট্রীয় জীবন বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশন এর সম্মানিত ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ জহুরুল হক এবং বাংলাদেশ পুলিশ প্রধান সম্মানিত আইজিপি ড. বেনজীর আহমেদ এর উপস্থিতিতে প্রতিষ্ঠান কর্তৃক আনুষ্ঠানিকভাবে মরহুম সাঈদ তারিকুল হাসান-এর মরণোত্তর দাবী বাবদ ২৬,৬৩,৫৫০/-(ছাব্বিশ লক্ষ তেষট্টি হাজার পাঁচশত) টাকার চেক বীমাগ্রাহকের নমিনি ও স্ত্রী মিসেস আজুবা সুলতানা এর নিকট হস্তান্তর করা হয়।

চেক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা আঞ্চলিক কার্যালয়ের জেনারেল ম্যানেজার (ভারপ্রাপ্ত) জনাব এ.কে.এম এ আওয়াল, জনাব মো: নুরুল ইসলাম, ম্যানেজার-দাবী ও আইসিটি, মরহুমের কন্যাদ্বয় এবং পুলিশ হেডকোয়ার্টারে কর্মরত পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ। উল্লেখ্য মরহুম সাঈদ তারিকুল হাসান পুলিশ হেডকোয়ার্টারে এআইজিপি হিসাবে কর্মরত ছিলেন। কিন্তু দু:খজনকভাবে গত ০৩/১২/২০২০ তারিখে বান্দরবান জেলায় সরকারি দায়িত্ব পালনকালে তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে অকালে মৃত্যু বরণ করেন।