Wellcome to National Portal
জীবন বীমা কর্পোরেশন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৩ ফেব্রুয়ারি ২০২৪

অনুষ্ঠিত হয়েছে জীবন বীমা কর্পোরেশনের বার্ষিক ব্যবসা উন্নয়ন পরিকল্পনা সম্মেলন-২০২৪


প্রকাশন তারিখ : 2024-02-13

৯ ফেব্রুয়ারি, ২০২৪ তারিখে রাজধানীর স্টার হোটেলে জীবন বীমা কর্পোরেশনের বার্ষিক ব্যবসা উন্নয়ন পরিকল্পনা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান সাবেক সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন ডেপুটি ম্যানেজার-উন্নয়ন সৈয়দা সালমা সুলতানা। অনুষ্ঠানে কর্পোরেশনের সব রিজিওনাল, কর্পোরেট ও সেলস অফিসের ইনচার্জরা অংশগ্রহণ করেন। এ ছাড়া প্রধান কার্যালয় ও ঢাকা রিজিওনাল অফিসের জেনারেল ম্যানেজার থেকে জুনিয়র অফিসার পদবির কর্মকর্তাগণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। প্রধান কার্যালয়ের উন্নয়ন ডিভিশনের ম্যানেজার ফজলুল ফারুক-২০২৩ সালের অর্জিত ব্যবসার পর্যালোচনা সম্মেলনে তুলে ধরেন। অফিসভিত্তিক ব্যবসার পরিসংখ্যান ও করণীয় নিয়ে বক্তারা আলোকপাত করেন। ২০২৩ সালে সর্বমোট ব্যবসার পরিমাণ প্রায় এক হাজার কোটি টাকা যা গতবারের তুলনায় প্রায় ৮% বেশি বলে তিনি উল্লেখ করেন। সম্মেলনে প্রধান অতিথি কর্পোরেশনের জনবল ও গ্রাহককে দেওয়া প্রতিশ্রুতি অত্যন্ত আন্তরিকতার সঙ্গে পূরণ করে ২০২৪ সালে ব্যবসা দুই হাজার কোটি টাকা উন্নীত করার ওপর জোর দেন। সম্মেলনের সভাপতি ও ব্যবস্থাপনা পরিচালক আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান বলেন ব্যবসা গতি বৃদ্ধিতে যেসব অন্তরায় রয়েছে তা একে একে দ্রুত সমাধান করে সবাইকে নিয়ে কাঙ্ক্ষিত লক্ষ্য অর্জনে সক্ষম হব ইনশাল্লাহ। এ সম্মেলনে ব্যবসা উন্নয়নে অবদান রাখার জন্য বিভিন্ন ক্যাটাগরির তিনজন করে পুরস্কার ও ক্রেস্ট প্রদান করা হয়।

 

রাজধানীর স্টার হোটেলে সম্প্রতি জীবন বীমা কর্পোরেশনের বার্ষিক ব্যবসা উন্নয়ন পরিকল্পনা সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান সাবেক সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম (বামে) এবং ব্যবসায় উন্নয়নে দিক-নির্দেশনা প্রদান করছেন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান।

 

কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও সাবেক সিনিয়র সচিব মো. আসাদুল ইসলাম-কে সম্মাননা স্মারক প্রদান করছেন কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান।

 

কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান মহোদয়ের সাথে কর্পোরেশনের জেনারেল ম্যানেজারবৃন্দ ও কর্পোরেশনের উর্দ্ধতন কর্মকর্তাগণ।