Wellcome to National Portal
জীবন বীমা কর্পোরেশন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১০ জুলাই ২০২৩

প্রধান কার্যালয়ের সাথে রিজিওনাল অফিসসমূহের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২৩-২৪ স্বাক্ষর


প্রকাশন তারিখ : 2023-07-10

অদ্য ৯ জুলাই, ২০২৩ তারিখ জীবন বীমা কর্পোরেশনের প্রধান কার্যালয়ের সাথে রিজিওনাল অফিসসমূহের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি ২০২৩-২৪ স্বাক্ষর অনুষ্ঠিত হয়। কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান কার্যালয়ের পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর এবং ৮টি রিজিওনাল অফিসের ইনচার্জগণ নিজ নিজ রিজিওনের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় প্রধান কার্যালয়ের সকল জেনারেল ম্যানেজার মহোদয়গণ এবং এপিএ টিমের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ম্যানেজিং ডাইরেক্টর মহোদয় তার বক্তব্যে কর্পোরেশনকে ‘এপিএ’ তে অতি-উত্তম পর্যায়ে উন্নিত করার জন্য গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা প্রদান করেন।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২০২৪ স্বাক্ষরের পর কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের সাথে সকল রিজিওনাল ইনচার্জ এবং জেনারেল ম্যানেজার এবং এপিএ টিমের সদস্যবৃন্দ।

বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) ২০২৩-২০২৪ স্বাক্ষরের পর কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয় কর্পোরেশনকে ‘এপিএ’তে অতি-উত্তম পর্যায়ে উন্নিত করার জন্য গুরুত্বপূর্ণ দিক-নির্দেশনা প্রদান করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান কার্যালয়ের পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের এবং চট্টগ্রাম রিজিওনাল অফিসের পক্ষে ইনচার্জ ও উপসচিব জনাব নুসরাত সুলতানা চুক্তিতে স্বাক্ষর করেন।   

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান কার্যালয়ের পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের এবং ঢাকা রিজিওনাল অফিসের পক্ষে ইনচার্জ জনাব এ.কে.এম.এ আউয়াল চুক্তিতে স্বাক্ষর করেন।   

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান কার্যালয়ের পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের এবং রাজশাহী রিজিওনাল অফিসের পক্ষে ইনচার্জ জনাব মোহাম্মদ ইয়াফেজ আলী চুক্তিতে স্বাক্ষর করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান কার্যালয়ের পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের এবং খুলনা রিজিওনাল অফিসের পক্ষে ইনচার্জ জনাব মোঃ তৌহিদুর রহমান চুক্তিতে স্বাক্ষর করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান কার্যালয়ের পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের এবং রংপুর রিজিওনাল অফিসের পক্ষে ইনচার্জ জনাব মোহাম্মদ আব্দুল মজিদ চুক্তিতে স্বাক্ষর করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান কার্যালয়ের পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের এবং সিলেট রিজিওনাল অফিসের পক্ষে ইনচার্জ জনাব মোঃ আসাদুজ্জামান চুক্তিতে স্বাক্ষর করেন।  

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে কর্পোরেশনের প্রধান কার্যালয়ের পক্ষে ম্যানেজিং ডাইরেক্টর জনাব মোঃ মিজানুল হক চৌধুরী মহোদয়ের এবং ময়মনসিংহ রিজিওনাল অফিসের পক্ষে ইনচার্জ জনাব মোঃ আজিজুল হক চুক্তিতে স্বাক্ষর করেন।