Wellcome to National Portal
জীবন বীমা কর্পোরেশন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ১৯ অক্টোবর ২০২৩

শহীদ শেখ রাসেলের ৬০তম জন্মদিন উপলক্ষে জেবিসির পুষ্পস্তবক অর্পণ, স্মৃতিচারণ, চিত্রাঙ্কণ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত


প্রকাশন তারিখ : 2023-10-19

আজ ১৮ অক্টোবর ২০২৩ বুধবার জীবন বীমা কর্পোরেশনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৬০তম জন্মদিন উপলক্ষে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে পুষ্পস্তবক অর্পণ, স্মৃতিচারণ, চিত্রাঙ্কণ প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। পুষ্পস্তবক অর্পণ করেন জীবন বীমা কর্পোরেশন এর মাননীয় ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব মোঃ মিজানুল হক চৌধুরীসহ সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারী।

 

সকাল ৭.৩০ মিনিটে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে জন্মদিবস পালন শুরু হয়। পরে জীবন সভাকক্ষে শিশু চিত্রাঙ্কণ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এরপর ম্যানেজিং ডাইরেক্টর এর সভাপতিত্বে আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন জীবন বীমা কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব জনাব আসাদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে আলোচনা করেন কর্পোরেশনের অর্থ ও হিসাব ডিভিশনের জেনারেল ম্যানেজার ও সরকারের উপসচিব আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান।

অন্যান্যদের মধ্যে আলোচনা করেন বঙ্গবন্ধু পরিষদের সিনিয়র সহ-সভাপতি জনাব মোঃ ফারুক হোসেন, কর্মচারী ইউনিয়নের সিনিয়র সহ-সভাপতি মোঃ জাকির হোসেন। আলোচনা সভার পর চিত্রাঙ্কণ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।