Wellcome to National Portal
জীবন বীমা কর্পোরেশন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ২৩rd ডিসেম্বর ২০২২

‘ই-ইন্স্যুরেন্স সিস্টেম’ এর শুভ উদ্বোধন করেন এফআইডি সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ


প্রকাশন তারিখ : 2022-12-23

২১ ডিসেম্বর, ২০২২ তারিখে অত্যাধুনিক তথ্য প্রযুক্তিনির্ভর এবং বহুবিধ সুবিধাসম্মবলিত জীবন বীমা কর্পোরেশনের ‘ই-ইন্স্যুরেন্স সিস্টেম’ উদ্বোধন করেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সরকারের সাবেক সিনিয়র সচিব এবং জীবন বীমা কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জনাব মোঃ আসাদুল ইসলাম। স্বাগত বক্তব্য রাখেন কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর ও অতিরিক্ত সচিব জনাব মোঃ সাইফুল ইসলাম।

 

এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের যুগ্মসচিব ড. নাহিদ হোসেন এবং কর্পোরেশনের জেনারেল ম্যানেজার, ডেপুটি জেনারেল ম্যানেজার, সহকারী জেনারেল ম্যানেজার ও ম্যানেজারবৃন্দ। 

 

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কর্পোরেশনের সিনিয়র সিস্টেম এনালিস্ট প্রকৌশলী আবু আবেদ মুহাম্মদ শোয়াইব।

ছবি-১ (বাম থেকে) : সাবেক সিনিয়র সচিব ও জীবন বীমা কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জনাব মোঃ আসাদুল ইসলাম, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ এবং কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর ও অতিরিক্ত সচিব জনাব মোঃ সাইফুল ইসলাম।

ছবি-৩ : সাবেক সিনিয়র সচিব ও জীবন বীমা কর্পোরেশনের পরিচালনা বোর্ডের চেয়ারম্যান জনাব মোঃ আসাদুল ইসলাম, আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ এবং কর্পোরেশনের ম্যানেজিং ডাইরেক্টর ও অতিরিক্ত সচিব জনাব মোঃ সাইফুল ইসলাম, যুগ্মসচিব ড. নাহিদ হোসেন এবং গোষ্ঠীবীমা ডিভিশনের জেনারেল ম্যানেজার ও যুগ্মসচিব আবু হেনা মোঃ মোস্তফা কামাল এর সাথে কর্পোরেশনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ।

ছবি-৪: অনুষ্ঠানটি সঞ্চালনা করছেন কর্পোরেশনের সিনিয়র সিস্টেম এনালিস্ট প্রকৌশলী আবু আবেদ মুহাম্মদ শোয়াইব।