Wellcome to National Portal
জীবন বীমা কর্পোরেশন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৮ জুন ২০২৪

জীবন বীমা কর্পোরেশন ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি এর মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষর


প্রকাশন তারিখ : 2024-06-08

৬ মে ২০২৪ রোজ বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের মাননীয় সচিব জনাব মোঃ আবদুর রহমান খান এফসিএমএ মহোদয়ের উপস্থিতিতে জীবন বীমা কর্পোরেশন (জেবিসি) ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি'র (ইউসিবি) মধ্যে ব্যাংকাসুরেন্স চুক্তি স্বাক্ষরিত হয়।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জীবন বীমা কর্পোরেশনের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মুহিবুজ্জামান এবং ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও জনাব মোঃ আরিফ কাদরী। চুক্তিতে জেবিসির পক্ষে জেনারেল ম্যানেজার-উন্নয়ন জনাব মোহাম্মদ আবু কাউছার জলিল এবং ইউসিবির পক্ষে এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জনাব এটিএম তাহমিদুজ্জামান স্বাক্ষর করেন।

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কর্পোরেশনের মহাব্যবস্থাপক- প্রশাসন জনাব আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান (উপসচিব)। অনুষ্ঠানে উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

জীবন বীমা কর্পোরেশন (জেবিসি) ও ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি'র (ইউসিবি) প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

 

চুক্তিপত্র বিনিময় করছেন জীবন বীমা কর্পোরেশনের উন্নয়ন ডিভিশনের জেনারেল ম্যানেজার জনাব মোহাম্মদ আবু কাউছার জলিল এবং ইউসিবির এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর জনাব এটিএম তাহমিদুজ্জামান।

 

বক্তব্য রাখছেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের মাননীয় সচিব জনাব মোঃ আবদুর রহমান খান এফসিএমএ মহোদয়।

 

বক্তব্য রাখছেন জীবন বীমা কর্পোরেশনের মাননীয় ব্যবস্থাপনা পরিচালক ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মুহিবুজ্জামান। 

 

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কর্পোরেশনের প্রশাসন বিভাগের মহাব্যবস্থাপক জনাব আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান (উপসচিব)।

 

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত জীবন বীমা কর্পোরেশনের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দের একাংশ।