Wellcome to National Portal
জীবন বীমা কর্পোরেশন আর্থিক প্রতিষ্ঠান বিভাগ, অর্থ মন্ত্রণালয়
Text size A A A
Color C C C C

সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ মে ২০২৪

টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধুর সমাধি সৌধে জীবন বীমা কর্পোরেশনের এমডি জনাব মুহিবুজ্জামানের শ্রদ্ধা নিবেদন


প্রকাশন তারিখ : 2024-05-04

৩ মে, শুক্রবার সকাল দশটায় জীবন বীমা কর্পোরেশনের সদ্য যোগদানকৃত ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মুহিবুজ্জামান তাঁর প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন। তিনি কর্পোরেশনের গোপালগঞ্জ সেলস্‌ অফিসের কর্মকর্তা- কর্মচারী, উন্নয়ন ম্যানেজার- উন্নয়ন কর্মকর্তা এবং এজেন্টদের নিয়ে জেলা প্রশাসনের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণের আগে টুংগীপাড়া আসেন। এ সময় টুংগীপাড়া উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মইনুল হক উপস্থিত ছিলেন।

 

 

শ্রদ্ধা নিবেদন শেষে গোপালগঞ্জ সার্কিট হাউজের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের সাথে এক মতবিনিময় সভায় অংশ নেন। এ সময় প্রধান অতিথির বক্তৃতায় তিনি কর্পোরেশনকে নিয়মতান্ত্রিকভাবে একটি মর্যাদাকর জায়গায় এগিয়ে নেয়ার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। এ সময় তিনি কর্পোরেশনের আর্থিক অনিয়মের ব্যাপারে জিরো টলারেন্স নীতি অনুসরণ করা হবে বলে সকলকে সতর্ক করেন।

 

 

এই মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে জেনারেল ম্যানেজার -প্রশাসন আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ খান তার বক্তৃতায় বলেন, স্মার্ট বাংলাদেশ বিনির্মানে উন্নয়ন জনবলকে স্মার্ট করতে কর্পোরেশন প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

 

 

এই মত বিনিময় সভায় জেলা প্রশাসনের পক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব মোঃ গোলাম কবির বক্তব্য রাখেন। বক্তব্যে তিনি রাষ্ট্রীয় প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশনের বীমা ব্যবসা বৃদ্ধির জন্য উন্নয়ন জনবলকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

 

 

এই সফরে জীবন বীমা কর্পোরেশনের জেনারেল ম্যানেজার-প্রশাসন আবুল খায়ের মোহাম্মদ হাফিজুল্লাহ্ খান, ঢাকা রিজিওনাল অফিসের ইনচার্জ জেনারেল ম্যানেজার জনাব একেএম আব্দুল আউয়াল, ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব মোঃ খায়েরুজ্জামান, ফরিদপুর কর্পোরেট ম্যানেজার জনাব মোঃ সিদ্দিকুর রহমান, জনসংযোগ বিভাগের ম্যানেজার জনাব মোঃ মিজানুর রহমান, গোপালগঞ্জ সেলস অফিসের সেলস ম্যানেজার জনাব মঞ্জুর হোসেন মোল্লা উপস্থিত ছিলেন।

 

ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মুহিবুজ্জামান তাঁর প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।

 

কর্পোরেশনের গোপালগঞ্জ সেলস্‌ অফিসের কর্মকর্তা- কর্মচারী, উন্নয়ন ম্যানেজার- উন্নয়ন কর্মকর্তা এবং এজেন্টদের নিয়ে গোপালগঞ্জ জেলা প্রশাসনের সাথে এক মতবিনিময় সভায় অংশগ্রহণ করনে নেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মুহিবুজ্জামান মহোদয়। 

 

ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মুহিবুজ্জামান তাঁর প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ শেষে বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করেন দোয়া করেন। 

 

গোপালগঞ্জ সেলস্‌ অফিসের কর্মকর্তা- কর্মচারী, উন্নয়ন ম্যানেজার- উন্নয়ন কর্মকর্তা এবং এজেন্টগণ ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মুহিবুজ্জামান মহোদয়কে স্বাগত জানান।

 

ম্যানেজিং ডাইরেক্টর ও সরকারের অতিরিক্ত সচিব জনাব মোঃ মুহিবুজ্জামান তাঁর প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিয়ে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ করেন।